কেশবপুরে নওরীণ সাদেকের মতবিনিময়


নিজস্ব সংবাদদাতা, কেশবপুর, ২ ফেব্রুয়ারি।
যশোর-৬ কেশবপুর আসন থেকে উপনির্বাচন করতে সাবেক শিক্ষামন্ত্রী প্রয়াত এ এস এইচ কে সাদেক ও সদ্য প্রয়াত সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীণ সাদেক বিভিন্ন এলাকায় মানুষের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন। আসন্ন উপনির্বাচনকে সামনে রেখে তিনি রবিবার উপজেলার আঠন্ডা শ্রীফলা বাজার, ভান্ডারখোলা বাজার, বগারমোড় বাজারসহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন। এ সময় তিনি প্রয়াত বাবা-মায়ের দোয়া কামনা করে তাদের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে উপনির্বাচনে তাঁকে সমর্থন করার আহ্বান জানান।
জনগনের সাথে নৌরীণ সাদেকের মতবিনিময়
বিভিন্ন জায়গায় মতবিময় সভায় বক্তব্য, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শহিদুজ্জাম শহীদ, মজিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম, বিদ্যান্দকাঠি ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোশারফ হোসেন, হাফিজুর রহমান, কেশবপুর সদর ইউনিয়নের সাধারন সম্পাদক কবির হোসেন, আলতাপ হোসেন, শাহদৎ হোসেন, আলাউদ্দিন মোড়ল, বাবর আলী প্রমুখ।
মতবিনিময় সভায় নওরীন সাদেকের সাথে উপস্থিত ছিলেন, নওরীন সাদেকের ভাই তানভীর সাদেক, চাচাত ভাই আজফার নোমান সাদেক, জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছিমা সাদেক, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মফিজুর রহমান মফিজ, যুবলীগ নেতা মফিজুর রহমান, ছাত্রলীগের খন্দকার আব্দুল আজিজ প্রমুখ।
মতবিনিময়কালে নওরীণ সাদেক বলেন, আমার প্রয়াত পিতামাতা আপনাদের ভালবাসা পেয়েছিলেন। তাঁদের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আমি আপনাদের সাথে থাকতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী আমার পিতামাতাকে মনোনয়ন দিয়ে কেশবপুরবাসির উন্নয়ন করতে সুযোগ করে দিয়েছিলেন। তিনি আমাকেও আপনাদের সেবা করার সুযোগ বলে আমি আশা করছি।
কবির হোসেন